Home আমাদের উপকূল সুবর্ণচরে ৩ দিনব্যাপি বৃক্ষমেলার উদ্বোধন

সুবর্ণচরে ৩ দিনব্যাপি বৃক্ষমেলার উদ্বোধন

170

আব্দুল বারী বাবলু : “ অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলের পুষ্টি দেবে নতুনমাত্রা ” স্লোগানকে ধারন করে সুর্বণচরে তিনদিন ব্যাপি উদ্বোধন করা হয়েছে বৃক্ষমেলা ২০১৮।

বৃহস্পতিবার ২আগষ্ট সুবর্ণচর কৃষি অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনরের সহযোগিতায় চরবাটা সৈকত ডিগ্রি কলেজ মাঠে এ বৃক্ষমেলার আয়োজন করা হয়।

বৃক্ষমেলার কর্মসূচীর অংশ হিসেবে দুপুর সাড়ে ১২টায় শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা ও বৃক্ষপ্রেমী সহ সকলের অংশ গ্রহনে উপজেলা নির্বাহী অফিসার মো: আবু ওয়াদুদ এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি সড়ক প্রদক্ষিন শেষে কলেজ হলরুমে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা মো:আব্দুল আজিজ রাসেল এর পরিচালনায় ও উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো: আবু ওয়াদুদ। বিশেষ অতিথি ছিলেন কলেজ অধ্যক্ষ মো: মোনায়েম খান, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হানিফ চৌধুরী ও সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো: রুহুল মতিন।

আলোচনা শেষে সকলকে সাথে নিয়ে প্রধান অতিথি ফিতা কেটে বৃক্ষমেলার উদ্বোধন করেন। এসময় অতিথি বৃন্দ মেলার অংশগ্রহনকারী স্টল সমূহ পরির্দশন করেন। মেলায় ১০টি স্টল বিভিন্ন ফলদ ও বনজ চারার প্রর্দশন করা হয়।

Facebook Comments