Home আমাদের উপকূল সুবর্ণচরে ৩ দিনব্যাপি বৃক্ষমেলার সমাপ্তি

সুবর্ণচরে ৩ দিনব্যাপি বৃক্ষমেলার সমাপ্তি

67
SHARE
Tree fair - 2018

আব্দুল বারী বাবলু : “অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলের পুষ্টি দেবে নতুনমাত্রা” স্লোগানকে ধারন করে সুর্বণচরে তিনদিন ব্যাপি বৃক্ষরোপন অভিযান এবং ফলদ ও বনজ বৃক্ষমেলার ২০১৮ সমাপ্তি হয়েছে।

Tree fair - 2018

শনিবার ৪ আগষ্ট সুবর্ণচর কৃষি অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় সৈকত ডিগ্রি কলেজ হলরুমে  ২ আগষ্ট শুরু হওয়া বৃক্ষমেলার সমাপনী অনুষ্ঠিত হয়।

Tree fair - 2018

উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা মো:আব্দুল আজিজ রাসেল এর পরিচালনায় ও উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো: আবু ওয়াদুদ। বিশেষ অতিথি ছিলেন কলেজ সহকারী অধ্যাপক মো: আব্দুল্যাহ দিদার, সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো: রুহুল মতিন।

Tree fair - 2018

সমাপনী অনুষ্ঠানের আলোচনা শেষে প্রধান অতিথি শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানকে গাছের চারা এবং নার্সারী মালিকদের মাঝে উপকরণ তুলে দেন। মেলা উপলক্ষ্যে কৃষি অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মো: আবু ওয়াদুদ, সৈকত কলেজ অধ্যক্ষ মো: মোনায়েম খান, বন বিভাগ ও সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো: রুহুল মতিন কে সম্মাননা স্মারক প্রধান করা হয়। সমাপনী অনুষ্ঠান শেষে অতিথি বৃন্দ মেলার অংশগ্রহনকারী স্টল সমূহ পরির্দশন করেন।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here