Home Uncategorized সুবর্ণচরে হতদরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

সুবর্ণচরে হতদরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

136

আব্দুল বারী বাবলু : নোয়াখালীর সুবর্ণচরে চরক্লার্ক ইউনিয়ন পরিষদের উদ্যোগে দারিদ্রবিমোচন এর লক্ষ্যে হতদরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০মার্চ) দুপুর আড়াইটায় উপজেলার চরক্লার্ক ইউনিয় পরিষদ হলরুমে এল,জি,এস পি- ৩ এর অর্থায়নে (২০১৬-১৭)অর্থবছরের আওতায় ১৫জন হতদরিদ্র নারীর মাঝে সেলাই মেশিন, ২টি কমিউনিটি ক্লিনিক এর মাঝে ঔষধ ও চরক্লার্ক ইউনিয়ন ডিজিটাল সেন্টার এর মাঝে লেপটপ বিতরণ করা হয়।

ইউনিয়ন পরিষদ সাধারণ সদস্য আব্দুর রশিদ এর পরিচালনায় ও চরক্লার্ক ইউপি চেয়ারম্যান এড.আবুল বাশার এর সভাপতিত্বে সেলাই মেশিন ,ঔষধ বিতরণ ও লেপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো: রেজাউল করিম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইউপি সচিব ফয়েজ আহম্মদ, সদস্য বৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় অনুষ্ঠানের সভাপতি ও চরক্লার্ক ইউপি চেয়ারম্যান আবুল বাসার বলেন “উন্নয়নের গনতন্ত্র শেখ হাসিনার মুল মন্ত্র ” স্লোাগানকে রেখে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে আরো বেগবান করতে আমরা কাজ করে যাচ্ছি। গ্রামীন জনপদে দারিদ্রতা ও বেকারত্ব দূরীকরণে সকল কে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, গ্রামের হতদরিদ্র নারীদের জীবনমান উন্নয়নে সরকারের নানা মুখী কর্মকান্ড অব্যাহত আছে। নারীরা প্রশিক্ষন নিয়ে নিজেরদের কে সমাজের বোঝা নই সম্পদে পরিনত করতে পারে । তাই তারা নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আশার কোন বিকল্প নেই।

Facebook Comments