Home আমাদের উপকূল সুবর্ণচরে হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সুবর্ণচরে হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

249

আরিফুর রহমানঃ ‘ঈদ হোক সবার’- এই স্লোগানকে বুকে ধারণ করে ঈদ আনন্দ সবার সাথে ভাগাভাগি করতে মঙ্গলবার দুপুরে নোয়াখালীর সুবর্ণচরেরর পূর্বচরবাটা স্কুল এন্ড কলেজ চত্বরে ১০০ টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

dav

মাওলানা আব্দুর রহিম স্মৃতি ফাউন্ডেশনের সহায়তায় এসব সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন হাজী অাবদুর রহমান জামে মসজিদের খতিব এটিএম লুৎফুর রহমান,দৈনিক সমকালের সহ-সম্পাদক জাহিদুর রহমান, সিজি গার্মেন্টস কোম্পানি লিমিটেডের সহকারী ম্যানেজার (মার্কেটিং ও মার্চেন্ডাইজিং) মিনহাজুর রহমান, পূর্ব চরবাটা স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক অানিছুর রহমান, খলিলুর রহমান, অারিফুর রহমান, এক্সিম ব্যাংকের কর্মকর্তা হামিদুর রহমান এবং মাওলানা অাব্দুর রহিম স্মৃতি ফাউন্ডেশন থেকে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীবৃন্দ।

dav

প্রতি বছর সুবর্ণচরে ঈদ সামগ্রী বিতরণসহ নানা সামাজিক কার্মকাণ্ড করে যাচ্ছে মাওলানা আব্দুর রহিম স্মৃতি ফাউন্ডেশন। ফাউন্ডেশনের চেয়ারম্যান রেজাউর রহমান বলেন, ঈদেও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের ঘরে আনন্দের দ্যুতি ছড়ায় না। ধনী-গরিবের এই বৈষম্য কীভাবে কমানো সম্ভব? তা জানা নেই। কিন্তু চেষ্টা তো করা যায়? আমাদের মূল উদ্দেশ্যই হলো, ঈদের আনন্দ যেন সবার ঘরে ছড়িয়ে পড়ে। যারা খুব অর্থকস্টে থাকেন, তাদের মুখে সামান্য হলেও যেন হাসি ফুটে, এ প্রচেষ্টার অংশ হিসেবেই এ আয়োজন।

Facebook Comments