Home জেলা উপজেলা সুবর্ণচরে সন্ত্রাসী হামলায় শিক্ষক আহত

সুবর্ণচরে সন্ত্রাসী হামলায় শিক্ষক আহত

68
SHARE

আব্দুল বারী বাবলু: নোয়াখালীর সুবর্ণচরে মো: সাইফুল ইসলাম (৩৫) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষককে বিদ্যালয়ে যাওয়ার পথে গতিরোধ করে নির্মমভাবে হামলা করে আহত করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা মটরসাইকেল ভাংচুর করে এবং আগুন ধরিয়ে দেয়।

আজ বুধবার (১৮ জুলাই) সকাল সাড়ে ৮টার সময় বিদ্যালয়ে যাওয়ার পথে এ নেক্কারজনক ঘটনা ঘটে।

আহত মো: সাইফুল ইসলাম উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের থানার হাট সংলগ্ন চরবৈশাখী গ্রামের মাওলানা আব্দুর রহমান এর ছেলে। সাইফুল ইসলাম সাতাইশ দ্রোন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, কোন কিছু বুঝে উঠার আগেই আব্দুল আলিম সাইফুল ইসলাম এর মটর সাইকেল থামিয়ে এলোপাতাড়ি মারধর করে এবং সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে আমার ছুটে গিয়ে শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহত শিক্ষক সাইফুল ইসলাম জানান, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজ সকাল সাড়ে ৮টায় আমি বিদ্যালয়ে যাওয়ার পথে থানার হাট এলাকায় পৌঁছালে একই গ্রামের মো: নুরুল হক এর ছেলে মো: আব্দুল আলিম আমার মটরসাইকেলের গতিরোধ করে আমাকে এলোপাতাড়ি মারধর করে। এক পর্যায়ে আমি জ্ঞান হারালে সে আমার মটরসাইকেল ভাংচুর করে ও আগুর ধরিয়ে দেয়। পরে স্থানীয়রা এসে মটরসাইকেলের আগুন নিয়ন্ত্রনে আনে এবং আমাকে হাসপাতালে নিয়ে যায়। আমি প্রশাসনের কাছে আমার উপর এ অর্তকিত হামালাকারীদের দৃষ্টান্ত বিচার দাবী জানাচ্ছি।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: শাখাওয়াত উল্যাহ ও সাধারণ সম্পাদক মো: নাছিম ফারুকী এঘটনায় তীব্র নিন্দা ও হামলার দৃষ্টান্তমুলক বিচার দাবী করেছেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: রেজাউল করিম জানান, শিক্ষক সাইফুল ইসলাম এর উপর হামলার ঘটনায় সাইফুল বাদী হয়ে চরজব্বার থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেছে। তিনি বলেন, হামলার ঘটনার তীব্র নিন্দা জানfচ্ছি এবং আমার শিক্ষকের উপর যে বা যারা হামলা করেছে তাদের কোন ছাড় দেওয়া হবে না। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করণে যা করা দরকার আমারা অবশই করবো।

Facebook Comments

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here