Home জেলা উপজেলা সুবর্ণচরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

সুবর্ণচরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

101
Scholarship among meritorious students in Subarnacharra

আব্দুল বারী বাবলু : সুবর্ণচরে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রাথমিক,মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের জিপিএ-৫ প্রাপ্ত ১৩৮ জন শিক্ষার্থীদের মাঝে ২ লাখ ৪০ হাজার  টাকা বৃত্তি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১টায় উপজেলা হলরুমে এ বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।

সুবর্ণচরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো: আজিজুর রহমান এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মো: আবু ওয়াদুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী । অন্যান্যদের মাঝে উপজেলা ভাইস চেয়ারম্যান সহিদ সারওয়ার্দী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ ও শিক্ষা কর্মকর্তা মো: রেজাউল করিম।

সুবর্ণচরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষার্থীদের পড়াশোনায় আরো মনযোগী হতে আহ্বান জানান। অনুষ্ঠানের সভাপতি তার সমাপনি বক্তব্যে বলেন, অযথা সময় নষ্ট না করে ভাল ভাবে পড়ালেখা করতে হবে। তাহলে তোমাদের ভবিষ্যৱ আরো সুন্দর হবে। তিনি বলেন মেধাবীদের জন্য  ভবিষ্যতে এধরনের বৃত্তি প্রদান অব্যাহত রাখা হবে।

সুবর্ণচরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

উল্লেখ্য ২০১৮ সালের পিএসসিতে-৬৯জন , জেএসসি ও মাধমিকে-৫৭ জন ও উচ্চ মাধ্যমিকে-১২ জন জিপিএ-৫ প্রাপ্তদের যথাক্রমে ১ হাজার, ২ হাজার ও ৩ হাজার টাকা বৃত্তিপ্রদান করা হয়।

এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে  রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, বিনা মুল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং বঙ্গবন্ধু কর্ণার প্রর্দশন করা হয়।সুবর্ণচরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

Facebook Comments