Home জেলা উপজেলা সুবর্ণচরে মাদক ও জঙ্গি নিরুৎসায়িত করণ সভা অনুষ্ঠিত

সুবর্ণচরে মাদক ও জঙ্গি নিরুৎসায়িত করণ সভা অনুষ্ঠিত

68
SHARE

আব্দুল বারী বাবলু : ” মাদক ছাড়ি বই পড়ি, আলোকিত জীবন গড়ি ” এ স্লোগানকে সামনে রেখে নোয়াখালীর সুর্বণচরে ও তুরুণ সমাজকে মাদকের প্রতি নিরুৎসাহিত করতে সকলের অংশগ্রহনে এক প্রাঞ্জল নিরুৎসাহিত সভা ও মাদক বিরোধী শপথ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ জুলাই) বিকাল সাড়ে ৫টায় উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নে র্পূব চরবাটা সমাজ কল্যান পাঠাগারে যুবক ও তরুণদের নিয়ে এ নিরুৎসাহিত সভা ও মাদক বিরোধী শপথ অনুষ্ঠিত হয়।

হাজী আব্দুর রহমান জামে মসজিদের খতিব মাওলানা এটিএম লুৎফুর রহমান এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থতি ছিলেন র্পূব চরবাটা স্কুল এন্ড কলেজ এর ট্রেড ইন্সট্রাক্টর মো:দেলোয়ার হোসেন, শিক্ষক মো: খললিুর রহমান, মো: আনিছুর রহমান, আরিফুর রহমান, শিক্ষার্থী হামিদুর রহমান, সমাজ এনজিও কর্মী মো: আব্দুল মালেক, ব্যাবসায়ী জামাল উদ্দিন রিপন, গিয়াস উদ্দিন, জাফর উল্যাহ, তানজিদ মাহমুদ, কামরুল ইসলাম, তরুণদের মাঝে উপস্থতি ছিলেন মো:হায়ার আলী, মো. নাছির, রকি সহ অনেকে।

সভায় মাদক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়তে আলোচকরা তরুণদের উদ্বুদ্ধ করেণ। সভা শেষে সমাজকে মাদক জঙ্গি মুক্ত করার জন্য তরুণদের নিয়ে একটি কমিিট গঠন করা হয়।

মাদক নিরুৎসাহিত অনুষ্ঠান শেষে সবাইকে নিয়ে মাদক ও জঙ্গিবাদ থেকে বিরত থাকা ও বিরত রাখা নিয়ে শপথ গ্রহন অনুষ্ঠিত হয়

Facebook Comments

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here