Home জেলা উপজেলা সুবর্ণচরে ভ্রাম্যমান আদালতে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

সুবর্ণচরে ভ্রাম্যমান আদালতে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

213

আব্দুল বারী বাবলু সুবর্ণচর : সুবর্ণচরে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুর আড়াইটায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা র্নিবাহী অফিসার মো: আবু ওয়াদুদ আদালত পরিচালনা করেন। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: রেজাউল করিম সহ নোয়খালী জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দেবনাথ সিনহা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালত উপজেলার হারিছ চৌধুরী বাজারে রাহিন বেকারী, চরবাটা খাসের হাট বাজারে মাওলা বেকারী, ভাই ভাই আইসক্রিম ও হালিম বাজারের রনি আইসক্রিমে অভিযান চালায়।
অভিযানে আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ও ৪২ ধারায় রাহিন বেকারীকে ৩০হাজার, মাওলা বেকারীকে ১০ হাজার, ভাই ভাই অইসক্রিমকে ১৫ হাজার ও রনি আইসক্রিমকে ১২ হাজার টাকা জরিমানা করে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আবু ওয়াদুদ জানান, স্থানীয় আইসক্রিম কারখানাগুলোতে এসব ক্ষতিকারক দ্রব্য মিশিয়ে আইসক্রিম তৈরি করা হচ্ছে যা শিশু সহ সকল বয়সের মানুষের জন্য খুবই ক্ষতিকারক। এসব ক্ষতিকারক দ্রব্যের বিরুদ্ধে অভিযান আরো বেগবান করা হবে। এসমস্ত ভেজাল ও ক্ষতিকারক খাদ্যদ্রব্য পরিবেশন বন্ধ করতে সকলকে নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। সচেতন হতে হবে সবাইকে।

Facebook Comments