Home অাইন আদালত সুবর্ণচরে বউ’য়ের হাতে শাশুড়ী খুন!

সুবর্ণচরে বউ’য়ের হাতে শাশুড়ী খুন!

177

আব্দুল বারী বাবলু :  নোয়াখালীর সুবর্ণচরে পূর্বচরবাটা ইউনিয়নে লক্ষ্মী রানী নাথ (৬৫) নামের এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে তার ছোট ছেলের বউ। ঘটনার পর হত্যাকারী মিতা রানী নাথ (২২) কে আটক করেছে স্থানীয় লোকজন।
শুক্রবার সকালে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। নিহত লক্ষ্মী রানী নাথ চরমজিদ গ্রামের মৃত সন্তোষ নাথ এর স্ত্রী। আটককৃত মিতা রানী নাথ নিহতের ছোট ছেলে রকি নাথ এর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে প্রায় সময় ছোট ছেলে রকির স্ত্রী তার শাশুড়ী লক্ষ্মী রানী নাথকে বকাজকা করতো। এর সূত্র ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঘরে থাকা দা’দিয়ে শাশুড়ীর মাথায় এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় মিতা। ঘটনাস্থলেই লক্ষ্মী রানী নাথ এর মৃত্যু হয়। মিতা রাতে পালিয়ে গেলেও শুক্রবার সকাল ৭ টার দিকে জোবায়ের বাজার এলাকার একটি পুকুর পাড় থেকে মিতাকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় লোকজন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, ঘটনায় নিহতের ছোট ছেলে মিতার স্বামী রকি নাথ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

Facebook Comments