Home স্লাইডার সুবর্ণচরে প্রাক-প্রথমিক শিক্ষা কেন্দ্র পরিদর্শন

সুবর্ণচরে প্রাক-প্রথমিক শিক্ষা কেন্দ্র পরিদর্শন

135

ঝর্ণা রায় নিজস্ব প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচর উপজেলা মন্দির ভিত্তিক শিশু গণশিক্ষা ও গীতা শিক্ষা কেন্দ্র পরিদর্শন করেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ।  ২ ঘন্টা সময় ধরে  হরিদাস বাবাজীর মন্দির কেন্দ্র সহ সুবর্ণচরে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করা হয়।

গতকাল বিকেলে  হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্যামল চন্দ্র ভট্টাচার্য্য এ পরিদর্শন করেন।

এসময় বিভিন্ন কেন্দ্রের শিক্ষিকা, কোমলমতি ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ ও নোয়াখালী জেলা কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার সুজিত পাল এর কাজ থেকে শিক্ষা কেন্দ্রের সার্বিক বিষয় সম্পর্কে অবহিত হন। শিক্ষা কেন্দ্রের বিগত বছর গুলির ফলাফল, বর্তমান ছাত্র-ছাত্রীর সংখ্যা ও ব্যবস্থাপনার প্রশংসা করেন।

তিনি নোয়াখালী জেলার কার্যালয়ের সকল কার্যক্রমের প্রশংসা করেন। ট্রাস্টি শ্যামল চন্দ্র ভট্টাচার্য্য বলেন, বর্তমান সরকারে বিভিন্ন উন্নয়নের কর্মকান্ড তুলে ধরেন এবং আগামী নির্বচনের মধ্যামে এই উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের নোয়াখালী জেলার শাখার সাধারন সম্পাদক উত্তম কুমার দাস, সৈকত সরকারি কলেজ প্রভাষক ঠাকুর চন্দ্র দাস, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ সুবর্ণচর উপজেলা শাখার সভাপতি নটবর দাস, ছাত্র যুব ঐক্য পরিষদ সাধারন সম্পাদক মোহন মজুমদার, চর আমানউল্যাহ ইউপি পরিষদ সদস্য লিটন চন্দ্র দাস সহ অন্যান্য ভক্ত বৃন্দ।

Facebook Comments