Home জেলা উপজেলা সুবর্ণচরে নিরাপদ সড়ক চাই,সদস্যদের মাঝে পরিচয় পত্র বিতরণ

সুবর্ণচরে নিরাপদ সড়ক চাই,সদস্যদের মাঝে পরিচয় পত্র বিতরণ

215

নিজস্ব প্রতিবেদকঃ  “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” এই স্লোগানকে সামনে রেখে সুবর্ণচরে, নিরাপদ সড়ক চাই (নিসচা) সুবর্নচর শাখার কমিটির সদস্যেদের মাঝে পরিচয় পত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে ।

৪ অক্টোবর বিকেল সাড়ে ৪ টায় উপজেলা হলরুমে পরিচয় পত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয় ।

নিরপদ সড়ক চাই “নিসচা” এর সুবর্ণচর শাখার সাধারন সম্পাদক বেলাল হোসেন সুমনের উপস্থাপনায় শাখার সভাপতি এডভোকেট আবুল বাশার(চেয়ারম্যান)র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এইচ এম খাইরুল আনম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু ওয়াদুদ । অনুষ্টানে  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, “নিসচা” এর নোয়াখালী জেলা সভাপতি এডভোকেট ওমর ফারুক, সাধারন সম্পাদক মোঃ নিজাম উদ্দিন প্রমুখ ।

পরিচয় পত্র বিতরণ অনুষ্টানে সংক্ষিপ্ত আলোচনায় অংশনিয়ে প্রধান অতিথি বলেন “নিরাপদ সড়ক প্রতিটি নাগরিকের অধিকার । সড়ককে নিরাপদ করার জন্য সকলের সহযোগিতা ও সচেতন হওয়া প্রযোজন। বিশেষ অতিথি বলেন, সড়ককে নিরাপদ করতে জনসচেনতার কোন বিকল্প নাই, সকলের অংশগ্রনের মধ্যে দিয়ে সমাজের স্বচেতনতা বৃদ্বি করতে হবে । সুবর্নচরের সড়ক কে নিরাপদ করার লক্ষ্যে “নিসচা” সুবর্নচর শাখার সকল সদস্যকে সঙ্গে নিয়ে জনগনকে সচেতন করার নেওয়া হবে ।

অনুষ্টানে অন্যান্যদের মধ্য আলোচনায় অংশ নেন, এডভোকেট ওমর ফারুক, মোঃ নিজাম উদ্দিন, এডভোকেট আবুল বাশার (চেয়ারম্যান), আমিনুল ইসলাম রাজিব, মোঃ আব্দুল বারী বাবলু  প্রমুখ ।

Facebook Comments