Home অাইন আদালত সুবর্ণচরে দিনমজুরকে গলা কেটে হত্যা

সুবর্ণচরে দিনমজুরকে গলা কেটে হত্যা

14
SHARE

আব্দুল বারী বাবলু :সুবর্ণচরে চরআমান উল্যাহ ইউনিয়নে সাহাব উদ্দিন (৪৫) নামের এক দিনমজুরকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ৪নং ওয়ার্ড সাতাইশদ্রোন গ্রামের এই ঘটনা ঘটে। নিহত সাহাব উদ্দিন ওই গ্রামের নূর মোহাম্মদ লেদু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ২টার দিকে একদল দূর্বৃত্ত সাহাব উদ্দিন এর বসত ঘরে ডুকে তাকে ঘুমের মধ্যে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। পরে ঘরে থাকা সাহাব উদ্দিন এর স্ত্রী ও ছেলে মেয়েদের চিৎকারে স্থানীয় লোকজন ছুঁটে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, একই বাড়ীর সাহাব উদ্দিন এর চাচাতো ভাই সাদ্দাম (৩০) নিহতের স্ত্রী আলেয়া বেগমকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতো। এই বিষয়ে ভিকটিমের পক্ষ থেকে স্থানীয় জন প্রতিনিধি থানায় অভিযোগ করেছিলেন। ঐ ঘটনার সাথে হত্যার কোন সম্পর্ক আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এ ঘটনায় চরআমান উল্যাহ ইউনিযন পরিষদ চেয়ারম্যান মো: বেলায়েত হোসেন জানান, নিহত সাহাব উদ্দিন এর স্ত্রী আলেয়া বেগম এর সাথে স্থানীয় যুবক সাদ্দাম হোসেন (৩০) এর সাথে সর্ম্পক থাকায় স্থানীয় ভাবে শালিশ দরবার হয়েছে। তবুও সাদ্দাম এ পথ থেকে সরে আসেনি। এ হত্যাকান্ডে নিহতের স্ত্রীর সম্পৃক্ততা উড়িয়ে দেয়া যায় না।

Facebook Comments

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here