Home জেলা উপজেলা সুবর্ণচরে ডিজিটাল হাজিরা, হেল্প ডেস্ক, গৃহ নির্মাণ উদ্বোধন করলেন জেলা প্রশাসক

সুবর্ণচরে ডিজিটাল হাজিরা, হেল্প ডেস্ক, গৃহ নির্মাণ উদ্বোধন করলেন জেলা প্রশাসক

165
dc noakhali

আব্দুল বারী বাবলু: নোয়াখালীর জেলার উপকূলীয় উপজেলা সুবর্ণচর কে আরো আধুনিক ও যুগপোযোগি করে তোলার লক্ষ্যে উপজেলার ১৬টি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক শিক্ষার্থী ও উপজেলা পরিষদ কর্মকর্তা কর্মচারীদের ডিজিটাল হাজিরা, যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ র্নিমাণ প্রকল্পের উদ্বোধন করেন, নোয়াখালী জেলা প্রশাসক মো: মাহবুব আলম তালুকদার। এ ছাড়াও চরজব্বার থানা ও উপজেলা ভূমি অফিস পরির্দশন করেন তিনি।

ডিসি নোয়াখালী

আজ মঙ্গলবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১১টা থেকে এসব প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শন করা হয় ।

মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক শিক্ষার্থীর ডিজিটাল হাজিরা ও স্কুল ব্যবস্থাপনা সফ্টওয়্যার এর উদ্বোধন উপলক্ষ্যে শহীদ জয়নাল আবেদীন মডেল উচ্চ বিদ্যালয়ে ১৬টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সমন্বয়ে এক প্রানবন্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

শহীদ জয়নাল আবেদীন মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শিমুল চন্দ্র দাস এর উপস্থাপনা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ৫নং চরজুবিলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হানিফ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক মো: মাহবুব আলম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার মো: আবু ওয়াদুদ।

helpdesk

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চরজব্বর ডিগ্রি কলেজ অধ্যক্ষ মো: শাহাজান, পূর্বচরবাটা স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মো: ছালেহ উদ্দিন, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি সুবর্ণচর শাখা সভাপতি মো: শামছুজ্জামান নিজাম সহ ১৬টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভাশেষে মাধ্যমিক বিদ্যালয়ের ডিজিটাল হাজিরা ও স্কুল ব্যবস্থাপনা সফ্টওয়্যার এর উদ্বোধন ঘোষনা করেন প্রধান অতিথি।

এর পর দুপুর সাড়ে ১২টায় তিনি(জেলা প্রশাসক) উপজেলা পরিষদে পৌছালে উপজেলা নির্বাহী অফিসার মো: আবু ওয়াদুদ সকল কর্মকর্তাদের সাথে নিয়ে জেলা প্রশাসক কে ফুল দিয়ে বরণ করে নেন। তার পর উপজেলা পরিষদের মূল প্রবেশ পথের পাশে জনসাধারণকে তথ্য সুবিধা প্রদানের লক্ষ্যে উপজেলা হেল্প ডেস্ক উদ্বোধন করেন তিনি।

সুবর্নচর উপজেলা
“আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” স্লোগানের বাস্তবতায় দুপর ১টায় উপজেলার চরআমান উল্যাহ ইউনিয়নে “যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ প্রকল্প (২০১৭-১৮) এর আওতায় গৃহ নির্মণ উদ্বোধন করেণ জেলা প্রশাসক । এসময় চরআমান উল্যাহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও চরজুবিলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

subarnacharupzelahelpdesk

এছাড়াও চরজব্বার থানা ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন জেলা প্রশাসক মো: মাহবুব আলম তালুকদার।

Facebook Comments