Home অাইন আদালত সুবর্ণচরে গণধর্ষণ, হুকুমদাতা রুহুল আমিন মেম্বার’সহ গ্রেপ্তার আরো দুই

সুবর্ণচরে গণধর্ষণ, হুকুমদাতা রুহুল আমিন মেম্বার’সহ গ্রেপ্তার আরো দুই

141

আব্দুল বারী বাবলু : স্বামী সন্তানদের বেঁধে রেখে নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের বাগ্যা গ্রামে গৃহবধূ (৩২) কে ঘর থেকে তুলে নিয়ে গণধর্ষনের ঘটনার মূল হুকুমদাতা রুহুল আমিন মেম্বার ও মামলার ৫নং আসামী বেচুকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনায় মামলার প্রধান আসামীসহ এপর্যন্ত ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার দিবাগত গভীর রাতে নোয়াখালী সদর ও সেনবাগ উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত রুহুল আমিন মেম্বার সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বেচু ব্যাগা গ্রামের আবু কাশেমের ছেলে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, রাতে পুলিশের দু’টি দল জেলার সদর উপজেলার উত্তর ওয়াপদার একটি বাড়ীতে অভিযান চালিয়ে রুহুল আমিন মেম্বার ও সেনবাগ উপজেলার খাজুরিয়া এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারে ৫নাম্বার আসামী বেচুকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত রয়েছে।

সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. ওমর ফারুক বলেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রুহুল আমিন মেম্বার যদি অপরাধী হয় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হোক। আমরা দ্রুত সাংগঠনিক মিটিংয়ে বসে ও দলের হাইকমান্ডের নির্দেশ অনুযায়ি যদি তার অপরাধ প্রমাণিত হয় তাকে দল থেকে বহিস্কার করা হবে।

প্রসঙ্গত, ভোট কেন্দ্রে বাকবির্তকের জের ধরে রবিবার দিবাগত রাত ১২টার দিকে ঘরের দরজা ভেঙে ভিকটিমের ঘরে ভিতরে প্রবেশ করে স্থানীয় সন্ত্রাসী সহেল, স্বপন, চৌধুরী, বেচু’সহ ১০জন। এসময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও ৪সন্তানকে বেধে রেখে (ভিকটিম) কে উঠানে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। তবে মামলায় রুহুল আমিন মেম্বারকে আসামী করা হয়নি।

Facebook Comments