Home জেলা উপজেলা সুবর্ণচরে উপজেলা ভবনের ছাদ থেকে পড়ে পল্লী উন্নয়ন কর্মকর্তার মৃত্যু

সুবর্ণচরে উপজেলা ভবনের ছাদ থেকে পড়ে পল্লী উন্নয়ন কর্মকর্তার মৃত্যু

214

আব্দুল বারী বাবলু : নোয়খালীর সুবর্ণচরে উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের ৪ তলার ছাদের বারান্দা থেকে নিচে পড়ে কিশোর চন্দ্র মজুমদার (৫৫) নামে উপজেলার পল্লী উন্নয়ন অফিসের হিসাবরক্ষক(অতিরিক্ত দায়িত্ব) নিহত হয়েছে।

সোমবার দুপুর আড়াইটায় উপজেলা পরিষদ ভবনে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

নিহত কিশোর চন্দ্র মজুমদার উপজেলার চর আমানউল্যাহ ইউনিয়নের বৈরাগী বাজার সংলগ্ন ৫নং ওয়ার্ডের চর বজলুল করিম গ্রামের নিত্যলাল মজুমদার এর ছেলে। সে বিগত তিন বছর যাবৎ সুবর্ণচর উপজেলা পল্লী উন্নয়ন অফিসে হিসাবরক্ষক হিসাবে অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন। তিনি জেলার হাতিয়া উপজেলার পল্লী উন্নয়ন অফিসের হিসাবরক্ষক পদে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত কিশোর চন্দ্র মজুমদার ভবনে  চার তলায় ছাদে বারান্দায় রিলিং এর উপর বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। হঠাৎ ভারসাম্য হারিয়ে তিনি পড়েযান। এদিকে আজ উপজেলায় প্রাথমিক ও কলেজ শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন পর্যায়ে বিজয় ফুল প্রতিযোগীতা চলছিল।

এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার মো: আবুু ওয়াদুদ জানান, আজ উপজেলায় শিক্ষার্থীদের মাঝে বিজয় ফুল অনুষ্ঠানের প্রতিযোগীতা চলছিল। হঠাৎ খবর পেলাম পল্লী উন্নয়ন অফিসের হিসাবরক্ষক ছাদ থেকে নিচে পড়ে গেছে। তাৎক্ষনিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার কিশোর কে মৃত ঘোষনা করেন। তিনি বলেন, এ ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে বিস্তারিত জানা যাবে।

Facebook Comments