সুবর্ণচরে আগুনে পুড়ে ১০ দোকান ছাই

আব্দুল বারী বাবলু : নোয়াখালী সুবর্ণচরে পূর্বচরবাটা ইউনিয়নে ছমিরহাট বাজারে ভোরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ১০টি দোকান ও ১টি সিএনজি আগুনে পুড়ে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে ছমিরহাট বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ দোকানগুলো হচ্ছে, জামসেদ রেস্টুরেন্ট, ইকরা পাবলিক পাঠাগার, পারভেজ টেলিকম, ফরিদ টি-স্টল, নারায়ণ সাইকেলমার্ট, একটি সেলুন, একটি গ্যারেজ, একটি টেইলার্স ও দুটি ঘর’সহ ১০টি।

10 burnt ashes in Subarnachare fire

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে ছমিরহাট বাজারের ফরিদের চা দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। এসময় আগুন দ্রুত পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন আগুনের লেলিহান দেখে একত্রিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। প্রায় ২ঘন্টা চেষ্টার পর স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনলেও আগুনে ১০টি দোকানের মূল্যবান মালামাল, নগদ টাকা ও একটি সিএনজি পুড়ে অন্তত ৩০লাখ টাকার ক্ষতি হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

মাইজদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে মাইজদী স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু এর আগে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

Facebook Comments
We will be happy to hear your thoughts

Leave a reply

error: Content is protected !!
subarnabarta
%d bloggers like this: