Home জেলা উপজেলা সুবর্ণচরের ইউএনও জেলায় শ্রেষ্ঠ

সুবর্ণচরের ইউএনও জেলায় শ্রেষ্ঠ

349

আব্দুল বারী বাবলু : নোয়াখালী জেলার উপকূলীয় উপজেলা সুবর্ণচরের নির্বাহী অফিসার মো: আবু ওয়াদুদ শ্রেষ্ঠ ইউএনও‘র পুরষ্কার অর্জন করেন।
মঙ্গলবার সন্ধ্যায় জেলার জেলা স্কুল মাঠে ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো: মাহবুব আলম তালুকদার মো: আবু ওয়াদুদ কে শ্রেষ্ঠ ইউএনও ঘোষনা করেন।

জানাযায়, মো: আবু ওয়াদুদ ২০১৭ সালের ১৮ সেপ্টেম্বর সুবর্ণচরে যোগদানের পর থেকে প্রাথমিক , মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানে গুলোতে শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের সাংস্কৃতি মনা করে গড়ে তোলার জন্য নানামূখী পদক্ষেপ গ্রহন করে সকলের কাছে প্রিয় হয়ে উঠেন। যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় সচেতনতা মূলক প্রচার অব্যাহত রেখেছেন।

সরকারে উন্নয়নমূখী কর্মকান্ড সরেজমিন তদারকি সহ প্রতিনিয়ত ছুটছেন হতদরিদ্র মানুষদের খোঁজ খবরে। সাধ্যমত সহযোগিতা করে যাচ্ছেন পিছিয়ে পড়া জনপদে। এছাড়াও উপজেলার ৯৩টি প্রাথমিক বিদ্যালয়ে চলমান “মিড ডে মিল” আরো বেগবান করতে প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে সরেজমিন পর্যবেক্ষন অব্যাহত রেখেছেন।

এদিকে শুদ্ধ জাতীয় সংগীত র্চচায় শিক্ষার্থীদের প্রশিক্ষন দেওয়ার ফলে শুদ্ধ জাতীয় সংগীত প্রতিযোগিতায় সুবর্ণচর উপজেলা প্রাথমিক পর্যায়ে জেলার শ্রেষ্ঠ পুরষ্কার লাভ করে।

Facebook Comments