সাগরিকার পরিচালক রুহুল মতিন স্মরণে শোক সভা অনুষ্ঠিত

আরিফুর রহমান: নোয়াখালীর সুবর্ণচর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. রুহুল মতিনের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠান বুধবার (০৬/০৩/২০১৯) পূর্ব চরবাটা স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও পূর্ব চরবাটা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. ছালেহ উদ্দিনের সভাপতিত্ব অনুষ্ঠিত হয়।

এতে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের নোয়াখালীর সহকারী পরিচালক সোবেল আহমেদ, শোক সভা ও দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নোয়াখালীর উপ পরিচালক আরিফ হোসেন, সাগরিকার ভারপ্রপ্ত পরিচালক মো. সাইফুল ইসলাম সুমন, পূর্ব চরবাটা স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক মো. ইউছুফ আমজাদ, ভোকেশনাল শাখার বিভাগীয় প্রধান মো. দেলোয়ার হোসেন, শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, আরিফুর রহমান।

এতে মরহুম রুহুল মতিনের ছেলে মাজহারুল ইসলামের হাতে শোকবার্তা স্মারক প্রদান করা হয়।

শোক সভা শেষে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাজী আব্দুর রহমান জামে মসজিের পেশ ইমাম মাওলানা আনিছুর রহমান।

উল্লেখ্য, সাগরিকার নির্বাহী পরিচালক মো. রুহুল মতিন গত ২২ ফেব্রুয়ারী ঢাকার একটি হসপিটালে মৃত্যুবরণ করেন। সাগরিকার প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক বড় ভাই ফজলুল হক মারা যাওয়ার পর ১৯৯৫ সালে রুহুল মতিন সংস্থাটির দায়িত্ব নেন। দারিদ্র বিমোচন, শিক্ষা, কৃষিসহ উপকূলীয় অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নে তিনি ব্যাপক অবদান রাখেন। এবং ২০০৮ সাল থেকে সুবর্ণচর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতির দায়িত্ব সফলভাবে পালন করেন।

এআর

Facebook Comments
We will be happy to hear your thoughts

Leave a reply

error: Content is protected !!
subarnabarta
%d bloggers like this: