পরকীয়ার অভিযোগ, বিষপানে গৃহবধুর আত্মহত্যা

আব্দুল বারী বাবলুঃ সুবর্ণচরে পরকীয়া সময় স্বামীর হাতে ধরা পড়ে ঝর্ণা আক্তার পলি(২২) নামে বিষপানে আত্মহত্যা করেছে এক গৃহবধু।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় মোহাম্মদপুর ইউনিয়নের চর মাকছুমুল গ্রামের ৮নং ওয়ার্ডে কামাল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

সরেজমিনে শনিবার দুপুর ২টায় গৃহবধুর শশুর বাড়িতে গিয়ে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় অভিযুক্ত আলা উদ্দিন(৩৫)একই গ্রামের নুর করিমের বাড়ির বসত ঘরে প্রবেশ করে মো. সোহাগ এর স্ত্রীর সাথে পরকীয়ায় লিপ্ত থাকা অবস্থায় স্বামী সোহাগ স্থানীয়দের ডেকে লম্পট আলা উদ্দিন কে ধরে মারধর করে এবং ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরু সহ স্থানীয়রা আর্থিক জরিমানা করে তাকে ছেড়ে দেয়। লোক-লজ্জার ভয়ে শনিবার ভোরে উক্ত গৃহবধু বিষপান করলে তাকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

মৃত গৃহবধুর পিতা দেলোয়ার হোসেন জানান, শুক্রবার রাতে আমার মেয়ের ঘরে ছেলেটি প্রবেশ করার খবর পেয়ে আমি দ্রুত মেয়ের শশুর বাড়িতে ছুটে আসি। আমি মেয়ের কাছে বারবার জানতে চাইলে সে বলে, আলাউদ্দিনের সাথে আমার দুই মাসের সম্পর্ক থাকায় সে এসেছে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে মোহাম্মদপুর ইউনিয়নের চর মাকছুমল গ্রামে নিজ বাড়িতে শ্বশুর-শাশুড়ি না থাকার সুবাধে গৃহবধুর ঘরে প্রবেশ করে আলাউদ্দিন নামের এক প্রতিবেশী। পরে তার স্বামী এসে ঘরে ঢুকে হাতে-নাতে আলাউদ্দিনকে আটক করে। স্বামীর চিৎকারে আশপাশের লোকজন এসে আলা উদ্দিনকে আটক করে এলাকার নুরু মেম্বারের জিম্মায় ছেড়ে দেয়।

এদিকে শনিবার সকালে গৃহবধূ নিজ ঘরে বিষপান করে। পরিবারের লোকজন তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, গৃহবধূ আত্মহত্যার খবর শোনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরকীয়ার জের ধরে এই আত্মহত্যার ঘটনা ঘটে। তারপরও পরিবারের কেউ অভিযোগ করলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

এআর

Facebook Comments
We will be happy to hear your thoughts

Leave a reply

error: Content is protected !!
subarnabarta
%d bloggers like this: