Home আমাদের উপকূল নোয়াখালীতে ভূমিহীনদের মাঝে খতিয়ান বিতরণ

নোয়াখালীতে ভূমিহীনদের মাঝে খতিয়ান বিতরণ

58
SHARE
Distribution of Khatian among the landless people

আব্দুল বারী বাবলু : নোয়াখালীর সুবর্ণচর ও হাতিয়া উপজেলার সিডিএসপি (চর উন্নয়ন ও বসতিস্থাপন প্রকল্প-৪) ভূমিহীনদের মাঝে কৃষি খাস জমির  বন্দোবস্তীয় খতিয়ান বিতরণ করা হয়েছে।

খতিয়ান বিতরণ উপলক্ষ্যে শনিবার দুপুর ২টায় হাতিয়া উপজেলার চর নাঙ্গুলিয়া গ্রামের কালাদুর বাজার সাইকোন শেলটার মাঠে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Distribution of Khatian among the landless people

হাতিয়া উপজেলার সহকারী কমিশনার(ভূমি) সাইদ মাহবুবুল হক এর উপস্থাপনায় নোয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক মো: আব্দুর রউফ মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক মো: মাহবুব আলম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন ইফাদ (IFAD) এর এশিয়া অঞ্চলের পরিরচালক নাইজেল ব্রীট ও প্রোগ্রাম ব্যবস্থাপনা বিভাগের ভাইস প্রেসিডেন্ট ডোনাল ব্রাউন, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার মো আবু ওয়াদুদ, হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নূর-ই আলম।

Distribution of Khatian among the landless people

খতিয়ান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আপনাদের সরকার কৃষি জমি দিয়েছে আপনারা নিজেদের ভাগ্য পরিবর্তনে কৃষির সাথে লেগে থাকুন। কৃষি জমির যথাযথ ব্যবহার ও যাতে কোন জমি খালি না রাখতে কৃষকদের প্রতি আহ্বান জানান। আলোচনা শেষে সুবর্ণচর ও হাতিয়া উপজেলার ৩৯৪ টি ভূমিহীন কৃষক পরিবারের মাঝে বন্দোবস্তীয় খতিয়ান বিতরণ করা হয়।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here