Home আমাদের উপকূল নিরাপদ সড়ক নিশ্চতকরণের লক্ষে সুবর্ণচরে লিফলেট বিতরন

নিরাপদ সড়ক নিশ্চতকরণের লক্ষে সুবর্ণচরে লিফলেট বিতরন

182
safe road program in subarnachar 01

আব্দুল বারী বাবলু: একতাবদ্ধভাবে কাজ করলে নিরাপদ সড়ক নিশ্চিত করা সম্ভব এ লক্ষকে সামনে রেখে সুবর্ণচরে শহীদ জয়নাল আবেদীন উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের ও হারিছ চৌধুরী বাজারে ব্যবসায়ী গাড়ী চালক পথচারদের মাঝে সচেতনতা বৃদ্ধি লক্ষ্যে লিফলেট বিতরন কর্মসূচির আয়োজন করে সুবর্ণচর উপজেলা প্রশাসন।

safe road program in subarnachar 02

কর্মসূচির অংশ হিসেবে সকাল ১১টায় উপজেলার শহীদ জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের মাঝে এ লিফলেট বিতরন করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ওয়াদুদ সড়ক দুর্ঘটনার কারন সমুহ শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন । তিনি যাত্রী,চালক,পথচারি ও যানবাহন মালিক হিসেবে করনীয় দায়িত্ব সমূহ সকলের মাঝে তুলে ধরে জনসাধারনকে সচেতন করে তুলতে শিক্ষার্থীদের এগিয়ে আসার আহ্বান জানান।

safe road program in subarnachar 03

এদিকে শিক্ষার্থীদের সাথে নিয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: আবু ওয়াদুদ হারিছ চৌধুরী বাজাওে ব্যবসায়ী, চালক, যাত্রী, মালিক শ্রমিক ও পথচারীদের মাঝে লিফলেট বিতনণ করেন।

safe road program in subarnachar 01

এসময় অন্যন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা মাধ্যমিক  শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ, চর জব্বার ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহজাহান, শহীদ জয়নাল আবেদীন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম,সহকারী প্রধান শিক্ষক শিমুল চন্দ্র দাস, হুমায়ুন কবির , হেলাল উদ্দিন, প্রমুখ।

Facebook Comments