Home জেলা উপজেলা নিরাপদ সড়কের দাবিতে সুবর্ণচরে মানববন্ধন (ভিডিও সহ)

নিরাপদ সড়কের দাবিতে সুবর্ণচরে মানববন্ধন (ভিডিও সহ)

158
নিরাপদ সড়কের দাবিতে সুবর্ণচরে মানববন্ধন (ভিডিও সহ)

আব্দুল বারী বাবলু: সাস্প্রতিক সময়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত সুবর্ণচরের চরবাটা খাসের হাট উচ্চ বিদ্যালয়ের ২০১৮ সালের এসএসসি ফলপ্রার্থী, বিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী মাহমুদুর রহমান সিফাত ও আবদুর রহমান স্মরণে সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সামনে প্রধান সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শনিবার বিকেল সাড়ে ৩টায় নিরাপদ সড়ক চাই (নিসচা) সুবর্ণচর শাখার উদ্যোগে সচেতনতা বৃদ্ধির লক্ষে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। চরবাটা খাসের হাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী(নিসচা)র সদস্যবৃন্দ ও এলাকাবাসী অংশগ্রহণ করেন।

নিসচা’র পক্ষ থেকে সড়কের নিরাপত্তা নিশ্চিতকরণে জনগণকে সচেতন করতে বিভিন্ন লিফলেট বিতরণ করা উদ্যোগ গ্রহন করা হয়। এ সময় অংশগ্রহণকারীরা “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” শ্লোগানে মুখরিত করে তুলে প্রধান সড়ক। নিরাপদ সড়ক চাই (নিসচা) সুবর্ণচর শাখার সাধারন সম্পাদক মো: বেলাল উদ্দিন সুমন ও সিনিয়র সাধারণ সম্পাদক আব্দুল বারী বাবলু সমন্বয়নে এ প্রাণবন্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় নিসচা এর সুবর্ণচর উপজেলা শাখার সভাপতি এডভোকেট আবুল বাসার ডিপটি সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.আবু ওয়াদুদ। মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) নোয়াখালী জেলা শাখার সভাপতি এডভোকেট মো:ওমর ফারুক ও সাধারন সম্পাদক মো: নিজাম উদ্দিন। মানববন্ধনে নিসচা’র সকল সদস্য ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সড়কে নিরাপত্তা বিধানে সকলকে এগিয়ে আসতে আহ্বান জানান।

ভিডিও :

Facebook Comments