Home বিদেশ কাতারে সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী

কাতারে সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী

266
SHARE
আবুল কালাম ফয়সাল(কাতার)সংবাদদাতাঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলার প্রবাসিদের প্রিয় সংগঠন সুবর্ণ প্রবাসি ফাউন্ডেশন কাতার শাখার আয়োজনে ঝাকঝমক ভাবে অনুষ্ঠিত হলো ঈদ পুনমির্লনী ও মতবিনিময় সভা।
গতবুধবার কাতারের রাজধানী দোহার হিরাঝিল নামক একটি হোটেলে  অনুষ্ঠিত হয়।এতে সুবর্ণ প্রবাসি ফাউন্ডেশনের কাতার শাখার সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ আকতার হোসেন।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ সাইমুন। ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক ছাইদুল হক আফসারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মোঃমিজান উদ্দীন,মো: নুরুল হক,নাসির এবং ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাউসার আলম ভূঁইয়া,সিনিয়র সহ-সভাপতি ফাহিম আহম্মেদ,সহ সভাপতি নুর নবী,সহ-সাংগঠনিক সম্পাদক মোসাদ্দেক,অর্থ সম্পাদক রুবেল,প্রচার সম্পাদক জাবেদ,ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল কাদের বাবু,সদস্য সচিব রিজুম বাবলু,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবুল কালাম ফয়সাল সহ আরো অনেকে।
অনুষ্ঠানে বক্তারা গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক উপদেশ দেন,পাশাপাশি প্রবাসীদেরকে দেশের অসহায় গরীব-দুঃখী,গৃহহীন ও অসুস্থ মানুষের জন্য সাহায্য সহযোগিতাই এগিয়ে আসার আহ্বান জানান।অনুষ্ঠান শেষে উপস্থিত সবাইকে মুখরোচক খাবারের মাধ্যমে আপ্যায়ন করা হয়।
এআর
Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here