Home লাইফ স্টাইল একটি গবেষণা আপনার প্রেমিক বন্ধ হতে পারে যে সবচেয়ে বিরক্তিকর টেক্সটিং অভ্যাস...

একটি গবেষণা আপনার প্রেমিক বন্ধ হতে পারে যে সবচেয়ে বিরক্তিকর টেক্সটিং অভ্যাস প্রকাশ করে

130

আপনার ক্রাশ বন্ধ যে টেক্সট বার্তা

ডিজিটাল বিশ্বের ডেটিং তার নিজস্ব চ্যালেঞ্জ সঙ্গে আসে। অনলাইনে বার্তা পাঠানো দ্রুত এবং সুবিধাজনক বিকল্প হতে পারে কিন্তু প্রাপক আপনার বার্তাটি ভুল বুঝে কীভাবে জানেন তা আপনি জানেন না। আপনার পাঠ্যক্রমের শৈলী, ইমোটিকনের পছন্দ, আপনার ডাকনামগুলি এবং আপনার ভাষাগুলির ডাকনামগুলি গোপনে আপনার ক্রাশ বন্ধ করে দিতে পারে এবং আপনার এটি সম্পর্কে কোন ধারণা নেই। এবং কি অনুমান! Match.com, একটি ডেটিং ওয়েবসাইট এই বিষয়ে গবেষণা করেনি এবং আকর্ষণীয় সিদ্ধান্তের সঙ্গে এসেছিলেন।

জরিপ কি বলে

২৫ বছর বয়সী ৫০০ জন ব্যক্তির উপর জরিপ পরিচালনা করা হয়েছিল এবং আশ্চর্যজনকভাবে ৮৪ শতাংশ তাদের ডেটিংয়ের মাধ্যমে পাঠানো বার্তাগুলির দ্বারা বন্ধ হয়ে যাওয়ার স্বীকার করেছে।

সবচেয়ে বিরক্তিকর অভ্যাস

৪০% অংশগ্রহণকারী একমত যে একজন ব্যক্তি যা করতে পারেন তা সবচেয়ে বিরক্তিকর জিনিসটি একাধিক প্রশ্ন জিজ্ঞাসা করে কেবল একটি প্রশ্নের উত্তর দেয়। উপরন্তু, অংশগ্রহণকারীদের ৩৯ শতাংশ ইমোটিকনের অতিরিক্ত ব্যবহারে বিরক্ত হয়ে পড়ে।

সবচেয়ে বিরক্তিকর ইমোটিকন

গবেষণায় শীর্ষ পাঁচ ইমোটিকন তালিকাভুক্ত যারা অংশগ্রহণকারীদের বন্ধ। আপনি অনুমান করতে পারেন? আচ্ছা, তারা ইপিজি, ইবরিজিন, শয়তান হাসি, আর্ম পেশী এবং জিহ্বার মুখোমুখি চোখে মুখে মুখোমুখি।

টেক্সটিং শৈলী

আরেকটি সন্ধান ছিল যে, নারীরা ডাকনামগুলির দ্বারা সংযত হওয়ার চেয়ে কম আগ্রহী ছিল (বিএ, নিষ্পাপ, বাচ্চা প্রভৃতি ইত্যাদি মনে করেন), এবং প্রতিযোগীরা প্রতিদিনে বারবার বা কোনও বার্তা পাঠানোর পরিবর্তে প্রতিদিন একটি চিন্তাশীল বার্তা পাঠাতে পছন্দ করে।

অন্যান্য কারণ

অন্যান্য কারণে যেগুলি আপনার ক্রাশকে ঘৃণা করে তার চোখকে ঘৃণা করতে পারে, সেগুলি চেসি সেলিজ পাঠাচ্ছিল, উত্তর দেওয়ার জন্য খুব দীর্ঘ সময় লেগেছিল এবং দরিদ্র ব্যাকরণ।

Facebook Comments