Home চাকরীর খবর আট ব্যাংকের ১২২৯ পদে বিশাল নিয়োগ

আট ব্যাংকের ১২২৯ পদে বিশাল নিয়োগ

217
আট ব্যাংকের ১২২৯ পদে বিশাল নিয়োগ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভূক্ত সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড, বাংলাদেশ কৃষি ব্যাংক, প্রবাসী কল্যাণ ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক, ইনভেষ্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন।‘উর্ধ্বতন কর্মকর্তা (সাধারণ) এর (ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানসমূহের অর্গানোগ্রামে যে নামেই উল্লেখ থাকুক) যথাক্রমে ২৬০, ৪০০, ৩৯৭, ১২, ১০৭, ৩৬, ৫ ও ১২টি সহ সর্বমোট ১২২৯ (এক হাজার দুইশত ঊনত্রিশ) টি শূন্য পদে (কম/বেশি হতে পারে)।
শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যেকোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অথবা চার বছর মেয়াদী স্নাতক/স্নাতক (সম্মান) ডিগ্রী। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ে পরীক্ষা সমূহে নূন্যতম ০২ টিতে প্রথম বিভাগ বা শ্রেনী থাকতে হবে। কোন পর্যায়েই তৃতীয় বিভাগ বা শ্রেনী থাকলে আবেদন করা যাবে না। Online অনলাইন এপ্লিকেশন ফরম এ পরীক্ষা নিয়ন্ত্রক কর্তৃক প্রকাশিত পরীক্ষার ফলাফলের তারিখ অবশ্যই উল্লেখ করতে হবে। প্রার্থীদেরকে প্রাথমিক ভাবে কোন কাগজপত্রাদি জমা প্রদান করতে হবে না। দাখিলকৃত দলিলাদির সঠিকতা যাচাই সাপেক্ষে তাদেরকে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।
চাকুরীরত প্রার্থীগণ তাদের নিয়োগ কারী কর্তৃপক্ষের পূর্বানুমোদনক্রমে আবেদন করতে পারবেন।

নিয়োগের নিমিত্তে প্যানেল প্রস্তুতির জন্য নিম্নবর্ণিত শর্তাধীনে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে online এ দরখাস্ত আহ্বান করা যাচ্ছেঃ
আবদেন করতে হবে অনলাইনে (Online)
আবেদনের শেষ তারিখ : ৩১/১০/২০১৮ খ্রি:
আবেদনের ঠিকানা : আবেদন করুন

বিস্তারিত জানতে : সোনালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ব্যাংক, সোনালী ও জনতা ব্যাংক আইটি

Facebook Comments